কিশোরগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী বরকত-ই খোদা’র গণসংযোগ অব্যাহত

0

 

সামসুজ্জামান সুমন

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রার্থী বরকত-ই খোদা’র নির্বাচনী প্রচারণা অব্যাহত আছে।
গত ১২ ফেব্রুয়ারী যাচাই বাছাই শেষে প্রার্থী হিসেবে চুড়ান্ত হওয়ার পর থেকে তিনি উপজেলা ৯টি ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছে। সকাল থেকে রাত পর্যন্ত গ্রামের মানুষের সাথে মত বিনিময়, সৌজন্য সাক্ষাত করে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তিনি। তার ব্যতিক্রমী গণসংযোগ প্রতিটি মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। বরকত-ই খোদা উপজেলার বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে জন্মগ্রহন করায় উপজেলা শহরে তার বেশ পরিচিতি আছে। সকাল থেকে রাত উপজেলা শহরে স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন দায়িত্ব পালন করার কারণে তিনি উপজেলার মানুষের সাথে বেশ পরিচিত। তার সদাচরণ ও হাসিমাখা মুখে মানুষের সাথে কথা বলার অভ্যাস চিরাচড়িত। প্রতিটি শ্রেণী পেশার মানুষকে তিনি সমান চোঁখে দেখেন। মানুষের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করেন সব সময়। সে কারণের আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে মানুষ তার পক্ষে কাজ করে যাচ্ছেন। তার প্রচারণায় দলীয় কর্মীরা কাজ করছে নিজের মত করে। তিনি গণ সংযোগে সাথে নিয়ে বের হন দুই থেকে তিন জন মানুষকে নিয়ে।
রবিবার সকালে গাড়াগ্রাম ইউনিয়নের ধরেয়ার বাজারে গণ সংযোগ করতে গেলে দেখা যায় তার সাথে মুহুর্তে জমা হয় অনেক সাধারণ মানুষ। সাধারণ মানুষও তার পক্ষে দোয়া ও ভোট প্রার্থনা করেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (পুরুষ) বরকত-ই খোদা বলেন,আমি প্রতীক পাওয়ার পূর্বেই মানুষের কাছে একবার করে দেখা করে দোয়া নিতে চাই। গ্রামের অসহায় গরীব মানুষ আমার হয়ে কাজ করছে। আমি আগামী নির্বাচনে বিজয় লাভ করতে পারলে জণগনের সম্পদ তাদের মাঝে ফিরিয়ে দেয়ার চেষ্টা করবো।
উল্লেখ্য যে,উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয় পত্র জমা দেন- মাওলানা ইদ্রিস আলী,সাংবাদিক বাদশাহ আলমগীর,বরকত-ই খোদা মুকুল,স্বপন চন্দ্র রায়,রহিদুল ইসলাম,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু,আশেক আলী,সাংবাদিক হাফিজুল ইসলাম ও ভূবণ মোহন্ত। পরে ১২ ফেব্রুয়ারী ত্রুটিপূর্ণ কাগজ জমা দেয়ায় রহিদুল ইসলাম,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু,আশেক আলী,সাংবাদিক হাফিজুল ইসলাম ও ভূবণ মোহন্তের মনোনয়ন পত্র বাতিল হয়ে যায়। পরে তারা রিটার্নিং অফিসারের কাছে প্রার্থীর বৈধতা চ্যালেঞ্চ করে আদালতে আপিল করলে সেখান থেকে সাংবাদিক হাফিজুল ইসলাম তার মনোনয়ন ফিরে পান। অন্যান্য প্রার্থীরা হাইকোর্টে রিট করেছেন বলে জানা গেছে। সাংবাদিক হাফিজুল ইসলাম মনোনয়ন ফিরে পাওয়ায় ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতীদ্বন্দিতা করবেন।

Leave A Reply