ভেড়ামারায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
কুষ্টিয়া থেকে সোহেল  রানা :
শনিবার সকাল ১০টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কুচিয়ামোড়া গ্রামের শিমুল (২৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পলিথিনে ভরা অবস্থায় ১টি কোটা এবং ৫-৬টি সলিউশন আঠা উদ্ধার করেছে।
নিহত শিমুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কুচিয়ামোড়া গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে এবং নিহত শিমুল ঈশ্বরদী ইপিজেডে কর্মরত ছিল।
ভেড়ামারার কুচিয়ামোড়া ক্যাম্প ইনচার্জ এস.আই আব্দুল হামিদ জানান, নিহত শিমুল একজন নেশাগ্রস্থ যুবক। সে সলিউশন আঠা পলিথিনে ঢেলে নেশা করতো। বাড়ির পাশের একটি বাগানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় মাফলার লাগানো ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
ভেডামারা থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন জানান, গলার মাফলার ঝুলিয়েই আত্মহত্যা করেছে ওই যুবক। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।
এলাকাবাসী জানান, কাঠ মিস্ত্রি ও অন্যান্য আরেক ধরণের মিস্ত্রিরা মুলত ব্যবহার করে সলিউশন আঠা। এই আঠা পলিথিনে ঠেলে নাকে ঘ্রাণ নিয়ে নেশা করে কতিপয় যুবক। হার্ডওয়ারের দোকানে পাওয়া যায় এই সলিউশন আঠা। একমাত্র মিস্ত্রিদের কাছেই এই আঠা যেন বিক্রি করা হয়, তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা অত্যাবশ্যকীয়।
Leave A Reply