কুষ্টিয়া  ১নং পৌর কাউন্সিলকে মাদক সেবনের দায়ে দুই বছরের কারাদণ্ড

0
নিজস্ব প্রতিবেদক :
আজ দুপুরে কুষ্টিয়া বড় স্টেশন এলাকা থেকে গাঁজা সেবনের অপরাধে কুষ্টিয়া ১ নং পৌরসভার কাউন্সিলর রবিউল ইসলামকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, সদর উপজেলা নির্বাহি অফিসার ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে আজ দুপুরে বড় স্টেশন এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় রবিউল ইসলামকে আটক করা হয়। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে রবিউল ইসলামকে মাদক সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের হাকিম, সদর উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী। রবিউল ইসলাম কুষ্টিয়া থানাপাড়া এলাকার নজরুল ইসলাম নজু মণ্ডলের ছেলে। সে কুষ্টিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক, কুষ্টিয়া মডেল থানার এসআই তারেক, এসআই মোস্তাফিজ সহ সঙ্গীয় ফোর্স।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিউল ইসলাম কাউন্সিলর হওয়ার পর থেকেই বেপরোয়া ভাবে চলাফেরা করতে থাকে। সে এলাকায় মাদকের বিস্তার ঘটিয়েছে বলেও এলাকাবাসী অভিযোগ করেন। কিন্তু পৌর কাউন্সিলর হওয়ার কারণে তার বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পেত না। ইতিপূর্বেও সে হত্যা মামলায় জেল কেটেছে বলেও জানা যায়।
Leave A Reply