কুষ্টিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের “রাজসভা” ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

0
মোঃ সোহেল রানা কুষ্টিয়া
কুষ্টিয়া: কুষ্টিয়ায় দেশ সেরা বসুুন্ধরা গ্রæপের কিং ব্র্যান্ড সিমেন্ট এর পরিবেশক, রিটেলার ও রাজ মিস্ত্রিদের নিয়ে “রাজসভা” অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (১০ ফেব্রæয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া রাইফেল ক্লাব অডিটোরিয়ামে কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলার পরিবেশক, রিটেলার ও রাজ মিস্ত্রিদের নিয়ে “রাজসভা” অনুষ্ঠিত হয়।
রাজসভায় কিং ব্র্যান্ড সিমেন্ট কুষ্টিয়া বিশ^াস ট্রেডার্সের সত্ত¡াধীকারি তহিদুর রহমান বেলালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনার ডিভিশনাল সেল্স ম্যানেজার মো. নূরুল ইসলাম।
এসময় তিনি বলেন, কিং ব্র্যান্ড সিমেন্ট দেশের মানুষের আস্থা অর্জন করে তার সুনাম অক্ষুন্ন রেখেছে। কিং ব্র্যান্ড সিমেন্ট প্রমাণ করতে সক্ষম হয়েছে মজবুত ও শক্ত নির্মাণে কিং ব্র্যান্ড সিমেন্ট সেরা।
তিনি আরো বলেন, আপনারা যারা রাজমিস্ত্রী আছেন তারা আমাদের কোম্পানীর এক এক জন অ্যাম্বাসেডর। আপনাদের উপরেই নির্ভর করে আমাদের বাজার। আপনাদের সহযোগিতায় কিং ব্র্যান্ড সিমেন্ট আরো এগিয়ে যাবে।
বসুন্ধরা গ্রæপের পক্ষ থেকে রাজমিস্ত্রীদের কল্যাণের কথা উল্লেখ করে তিনি বলেন, বসুন্ধরা গ্রæপ দূর্ঘটনা কবলীত রাজমিস্ত্রীদের জন্য কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে আর্থিক সহায়তা করে থাকে। আপনাদের সুখে-দুঃখে বসুন্ধরা গ্রæপ সব সময় পাশে আছে এবং ভবিষ্যতও থাকবে।
রাজ সভায় রাজমিস্ত্রীদের পক্ষ থেকে রাজমিস্ত্রী আরিফুল ইসলাম বলেন, আমি দীর্ঘ ১৫ বছর ধরে কিং ব্র্যান্ড সিমেন্ট দিয়ে নির্মান কাজ করে আসছি। কিং ব্র্যান্ড সিমেন্ট আমার মতো হাজার হাজার রাজমিস্ত্রীর আস্থা অর্জন করেছে। আমরা নিবিঘেœ এ সিমেন্টের উপরে ভরসা করি।
রাজ সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের সিনিয়ার এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের চীফ ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, কুষ্টিয়া শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী গণেষ চন্দ্র, কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি ম্যানেজার রবিউল আওয়াল, রিট্রেলার শরিফুল ইসলাম, আলমগীর হোসেন, সাজ্জাদ হোসেন  প্রমুখ।
অনুষ্ঠানে টেকনিক্যাল সাপোর্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেন কিং ব্র্যান্ড সিমেন্টের সিনিয়ার এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেন।
এসময় কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলার কিং ব্র্যান্ড সিমেন্টের সেলস কর্মকর্তা-কর্মচারী ৭০জন রাজমিস্ত্রি ও  রিটেলার্স সহ শতাধিক লোক অংশ নেয়। অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১০ জন রাজমিস্ত্রিদের পুরস্কৃত করা হয়।
Leave A Reply