টাঙ্গাইলের ধনবাড়ীতে কবরস্থান বিক্রির অভিযোগ

0

আবুল হোসেন টাংগাইল ধনবাড়ী প্রতিনিধি:

টাঙ্গাইলের ধনবাড়ীতে কবরস্থান বিক্রির অভিযোগ টাংগাইল ধনবাড়ী উপজেলার পূড়াবাড়ী গ্রামের আনোয়ারা বেগম অবসরপ্রাপ্ত সাবরেজিষ্ট্রার স্বামী সৈয়দ তারেক আলম শাহ উপজেলা ধনবাড়ী টাঙ্গাইল। তিনি এক অভিযোগে বলেন আমার পিতা পাথালিয়া মৌজার মধ্যখানে আমিসহ আমার পাঁচ বোনের নামে 15 শতাংশ জমি রেকর্ড করিয়াছি উক্ত জমিতে আমার বাবা-মা ও এবং আমার আত্মীয় স্বজনের কবর স্থান রয়েছে উক্ত জমি হতে আমার বড় বোন এক নং বিবাদী ফাতেমা জামান স্বামী-নুরুজ্জামান সাকিন উত্তর কাচারীপাড়া উপজেলা জামালপুর সদর জেলাঃ জামালপুর। আমাদের অজান্তে পিতা মাতার কবর স্থান 614 নং খতিয়ান এবং দাগের 3 শতাংশ জমি বিগত 10/ 6/ 2019 তারিখে 1610 সাব কওলা দলিল মূলে বিক্রয় করেন।

উক্ত তিন শতাংশ আমার পিতা মাতার কবর রয়েছে ধাত্রী আমার ছোট বোন এক নং বিবাদী ফাতেমা জামাল 2 নং বিবাদী দলিল গ্রহীতা সুলতান আহমেদ পিতা মৃত গোলাম হোসেন দাগ রামকৃষ্ণ বাড়ি উপজেলা টাঙ্গাইল 3 নং বিবাদী দলিল লেখক আমিরুল ইসলাম পিতা মৃত বেলায়েত হোসেন সাকিন বিলাসপুর টাঙ্গাইল। ধনবাড়ী সাব রেজিষ্ট্রারি অফিসের প্রভাবশালী এবং যার দাপটেই একের পর এক অপকর্ম করে যাচ্ছে দলিল লেখক সমিতির সভাপতি আজিজুর রহমান পিতা বেলায়েত হোসেন এর দাপটে ।  সকল বিবাদী গন কৌশলে আমার পিতা মাতার কবর এর জমি আমার অজান্তে পারিবারিক কলহ সৃষ্টি করার অসৎ উদ্দেশ্যে উক্ত জমি বিক্রয় করে দেন । এক নং বিবাদী জন্ম তারিখ উল্লেখ করা হয়েছে তা সঠিক নয় তিন নং বিবাদী দলিল লেখক আমিরুল ইসলাম সুকৌশলে 4 নং বিবাদী আজিজুর রহমান দলিল লেখক এর কুপরামর্শে কোন প্রকার মৌজা নকশা ব্যবহার না করে কৌশল খাটিয়ে এবং ক্ষমতার দাপটে আমার পিতা মাতার কবরের জায়গা অংশ তুলে দেন বিষয়টি নিয়ে স্থানীয় লোকজনের সাথে কথা হলে তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উক্ত বিষয়টি নিয়ে ধনবাড়ী সাব রেজিষ্ট্রারি অফিসের বিভিন্ন দলিল লেখকদের সাথে কথা হলে তারা বলেন 4 নং বিবাদী আজিজুর সাব রেজিষ্ট্রারি অফিসার দলিল লেখক সমিতির সভাপতি হওয়ার হয় তার ছোট ভাই আমিনুল ইসলাম দলিল লেখক সভাপতিত্বে উক্ত দলিল করে দেন।
কবরস্থান বিক্রির অভিযোগে 1 নং বিবাদী সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান ভুলক্রমে উক্ত জায়গা বিক্রি করা হয়েছিল যা হওয়ায় পুনরায় গত কয়েকদিন আগে আমি আবার ফেরত নিয়েছি।

Leave A Reply